শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বারহাট্রায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত জামালগঞ্জ পরিষদে বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত  আটপাড়ায় পেশাভিত্তিক প্রশিক্ষণ অনুষ্ঠিত  ঈদকে সামনে রেখে নেত্রকোনার সীমান্তে সক্রিয় হয়ে উঠেছে চোরা চালান চক্র নেত্রকোনায় জঙ্গি আস্তানা ২৯ ঘণ্টার অভিযানে পিস্তল বোমসহ ৮০ ধরনের মালামাল জব্দ  নেত্রকোনায় হাওর-বাংলার কিংবদন্তিদের প্রায়াণে স্মরণানুষ্ঠান অনুষ্ঠিত  নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ নেত্রকোনায় ভূমিসেবা সপ্তাহের উদযাপন আটপাড়ায় সপ্তাহব্যাপী ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন ও জন সচেতনতামূলক সভা অনুষ্ঠিত লাঠি ভর করে ভোট দিলেন ৯২ বছরের হাজী: আব্দুল আজিজ মাস্টার

নেত্রকোনায় ২টি ইউনিয়ন উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ১টিতে মিলন অপরটিতে বাতেন বিজয়ী

ডেইলি নেত্র নিউজ ডেক্স :
  • আপডেট : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১২১ পঠিত
নেত্রকোনা সদর উপজেলার দুটি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বেসরকারী ভাবে ফলাফল ঘোষনা করা হয়েছে। 
নেত্রকোনা সদর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোছাঃ হোসনে আরা সদর উপজেলা নির্বাচন অফিসের নিয়ন্ত্রণ কক্ষে নির্বাচনের ফলাফল গণনা শেষে সাংবাদিকদের বলেন: নেত্রকোনার দুটি ইউনিয়ন সিংহের বাংলা ও রৌহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মৃত্যু জনিত কারণে এই উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে সিংহের বাংলা ইউনিয়নে ৬ জন ও রৌহা ইউনিয়নে ৪ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে ২ জন মহিলা প্রার্থী ছিলেন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যালট পেপারে একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সিংহের বাংলা ইউনিয়নে ২০০৯১ জন ভোটারের মধ্যে ১২৫৯৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
এর মধ্যে ৬৫ টি ভোট বাতিল হয়। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা হাজী মোফাক্কারুল হুসেন মিলন টেবিল ফ্যান প্রতিক নিয়ে ৩৯৭০ ভোট পেয়ে বেসরকারী ভাবে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বদ্বী প্রয়াত চেয়ারম্যান আলী আহসান সুমনের স্ত্রী আসমা সুলতানা ইতি ঘোড়া প্রতিক নিয়ে ৩৩৪৪ ভোট পান।
অন্য চার স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা মোঃ আবুল হারেছ চশমা প্রতিক নিয়ে ২৩০১ ভোট, শ্রমিক নেতা আরিফ খান অটোরিক্সা প্রতিক নিয়ে ২৪৭১ ভোট, জাতীয় পার্টির নেতা হাবিবুল মোস্তফা সবুজ মোটর সাইকেল প্রতিক নিয়ে ৩২৩ ভোট ও আওয়ামীলীগ নেতা মোঃ খায়রুল ইসলাম আনারস প্রতিক নিয়ে ১২৫ ভোট পেয়েছেন।
রৌহা ইউনিয়নে ২০৯৭২ জন ভোটারের মধ্যে ১১৮৬৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ৮৪টি ভোট বাতিল হয়। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম বাতেন ঘোড়া প্রতিক নিয়ে ৪৯৮১ ভোট পেয়ে বেসরকারী বাবে চেয়ারম্যান নির্বাচিত হন।
তার নিকটতম প্রতিদ্ব›দ্বী হাজী মোঃ আব্দুল হাই আনারস প্রতিক নিয়ে ২৯৩১ ভোট পান। অন্য দুই স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা মোঃ মুখলেছুর রহমান মোটর সাইকেল প্রতিক নিয়ে ২৫০৮ ভোট ও ফরিদা ইয়াসমিন চশমা প্রতিক নিয়ে ১৩৬৫ ভোট পেয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর
© All rights reserved © 2023 Daily Netrakona News